1. tanbircse2011@gmail.coim : Tanbir Nadim : Tanbir Nadim
  2. nssngo@gmail.com : Shahabuddin Panna : Shahabuddin Panna
  3. abdullahamtali@gmail.com : pvabd : pva bd
  4. aramtali@gmail.com : pvabdamt :
August 5, 2020, 10:12 am
আপডেট:
উত্তর বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে ঝড়ো হাওয়ার আশঙ্কায় সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখানোর নির্দেশ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম  নতুন রোগ, ৪ সপ্তাহেই বিকল হৃদযন্ত্র-কিডনি! ২৪ ঘণ্টায় আরও ১,৯১৮ জনের শরীরে করোনা শনাক্ত দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫০ জনের মৃত্যু ৫টি বিষয় মাথায় রাখলে সহজেই ওয়াই-ফাই স্পিড অনেকটা বাড়িয়ে নেওয়া যায়। আদা খাবারে স্বাদ বাড়ানোর পাশাপাশি আমাদের দেহের সুস্থতার জন্য বিশেষভাবে উপযোগী খাবারের তালিকায় রসুন রাখলে আপনি বেঁচে যেতে পারেন । ক্যান্সার প্রতিরোধ ও হৃদরোগের ঝুঁকি কমায় রসুন এখন থেকে শুধুমাত্র তিন খাতে বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া উপ-মানবসম্পদ মন্ত্রী জানান বিশ্ববিখ্যাত ভারোত্তলক রেবেকা কোহা ইসলাম ধর্ম গ্রহণ করলেন সীমিত পরিসরের এবারের হজে অংশ নিচ্ছেন ১৬০টি দেশের স্বল্প সংখ্যক হাজি। যাদের মধ্যে বাংলাদেশির সংখ্যা মাত্র ৫ জন।

ঈদুল আজহা উপলক্ষে কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর ৩ দিন বন্ধ

Reporter Name
  • Update Time : Friday, July 31, 2020,
  • 8 Time View

ঈদুল আজহা উপলক্ষে কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে তিনদিনের ছুটি ঘোষণা করা হয়েছে। ফলে ওই সময় বাংলাদেশ-মিয়ানমার দুই দেশের মধ্যে পণ্যসামগ্রী আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এহতেশামুল হক বাহাদুর ও টেকনাফ স্থলবন্দরের কাস্টমস সুপার মো নাছির উদ্দিন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে টেকনাফ স্থলবন্দরের শুল্ক কর্মকর্তা মো. নাছির উদ্দিন বলেন, করোনাভাইরাসের ক্রান্তিকালে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার ৩১ জুলাই থেকে ২ আগস্ট রবিবার পর্যন্ত বন্দরের সবধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে ৩ জুলাই সোমবার থেকে স্থলবন্দরে পণ্য খালাস ও উঠা-নামা পুনরায় শুরু হবে। কিন্তু বন্দরে থাকা পণ্য সামগ্রীর উসুল আদায় করা থাকলে জরুরি ভিক্তিতে পণ্যসমূহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহের বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ওয়েবসাইট কাস্টোমাইজেশন : নেট মিডিয়া
Theme Customized BY Net Media