1. tanbircse2011@gmail.coim : Tanbir Nadim : Tanbir Nadim
  2. nssngo@gmail.com : Shahabuddin Panna : Shahabuddin Panna
  3. abdullahamtali@gmail.com : pvabd : pva bd
  4. aramtali@gmail.com : pvabdamt :
August 5, 2020, 11:27 am
আপডেট:
উত্তর বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে ঝড়ো হাওয়ার আশঙ্কায় সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখানোর নির্দেশ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম  নতুন রোগ, ৪ সপ্তাহেই বিকল হৃদযন্ত্র-কিডনি! ২৪ ঘণ্টায় আরও ১,৯১৮ জনের শরীরে করোনা শনাক্ত দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫০ জনের মৃত্যু ৫টি বিষয় মাথায় রাখলে সহজেই ওয়াই-ফাই স্পিড অনেকটা বাড়িয়ে নেওয়া যায়। আদা খাবারে স্বাদ বাড়ানোর পাশাপাশি আমাদের দেহের সুস্থতার জন্য বিশেষভাবে উপযোগী খাবারের তালিকায় রসুন রাখলে আপনি বেঁচে যেতে পারেন । ক্যান্সার প্রতিরোধ ও হৃদরোগের ঝুঁকি কমায় রসুন এখন থেকে শুধুমাত্র তিন খাতে বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া উপ-মানবসম্পদ মন্ত্রী জানান বিশ্ববিখ্যাত ভারোত্তলক রেবেকা কোহা ইসলাম ধর্ম গ্রহণ করলেন সীমিত পরিসরের এবারের হজে অংশ নিচ্ছেন ১৬০টি দেশের স্বল্প সংখ্যক হাজি। যাদের মধ্যে বাংলাদেশির সংখ্যা মাত্র ৫ জন।

করোনাভাইরাস মহামারির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ স্থগিত

Reporter Name
  • Update Time : Tuesday, July 21, 2020,
  • 13 Time View
করোনাভাইরাস মহামারির কারণে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ স্থগিত করা হয়েছে। এবছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় এই টুর্নামেন্ট হওয়ার কথা ছিল।

পরবর্তী টি-২০ বিশ্বকাপ হবে আগামী বছরের অক্টোবর ও নভেম্বর মাসে। ২০২২ সালে হবে আরও একটি বিশ্বকাপ।

আইসিসির প্রধান নির্বাহী বলেছেন, এই সিদ্ধান্তের ফলে ও নিরাপদ টি-২০ বিশ্বকাপ আয়োজনের সুযোগ তৈরি হলো।“আমাদের সদস্যদের যা জানার দরকার ছিল তারা এখন সেটা জানতে পেরেছে এবং সেভাবেই তারা দ্বিপাক্ষিক ও দেশীয় ক্রিকেটের শিডিউল তৈরি করতে পারবে।”

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আরও জানিয়েছে, ২০২৩ সালে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ ফেব্রুয়ারি ও মার্চ থেকে পিছিয়ে অক্টোবর নভেম্বর মাসে আয়োজন করা হবে।-বিবিসি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ওয়েবসাইট কাস্টোমাইজেশন : নেট মিডিয়া
Theme Customized BY Net Media